default-image

ব্রাহ্মণবাড়িয়ায় সরাইল বিশ্বরোড মোড় খাটিহাতা হাইওয়ে থানায় হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার ভোরে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া তিনজন হলেন সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের টিঘর গ্রামের বাসিন্দা হেফাজত নেতা ইকবাল হোসেন (৩০), কুট্টাপাড়া গ্রামের রাকিব মিয়া (১৯) ও রিফাত মিয়া (১৯)।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম এম নাজমুল আহমেদ বলেন, খাটিহাতা হাইওয়ে থানায় দায়ের কারা মামলায় নতুন তিনজনকে গ্রেপ্তার করা হয়। ভিডিও চিত্র ও স্থিরচিত্র দেখে তাঁদের চিহ্নিত করা হয়। আজ বুধবার বিকেলে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

২৮ মার্চ হেফাজতের হরতাল চলার সময় খাটিহাতা হাইওয়ে থানায় হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়। পুলিশ জানায়, ওই ঘটনায় ৩১ মার্চ খাটিহাতা হাইওয়ে থানার সার্জেন্ট মাইদুল ইসলাম বাদী হয়ে সরাইল থানায় একটি মামলা করেন। এ মামলায় ২২ জনের নাম উল্লেখ রয়েছে। অজ্ঞাতনামা আসামি করা হয়েছে তিন থেকে চার হাজার মানুষকে। মামলাটি তদন্ত করছেন সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন।

কবির হোসেন প্রথম আলোকে বলেন, এই মামলায় এখন পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে চারজন এজাহার নামীয়। বাকি চারজন সন্দেহভাজন। গ্রেপ্তার হওয়া ইকবাল হোসেন ঘটনার দিন নেতৃত্বের ভূমিকায় ছিলেন। ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র থেকে তাঁকে চিহ্নিত করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন