default-image

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী ও ২২ কাউন্সিলর প্রার্থী মোট ভোটের আট ভাগের এক ভাগ ভোট না পাওয়ায় জামানত হারিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তিনজন মেয়র প্রার্থীর মধ্যে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী ফজলুল হক খান, সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রেনু আক্তার, ১ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আলমগীর, এনামুল হক, রাশেদুল ইসলাম, জহুরুল ইসলাম, বাবু মিয়া, মোশারফ হোসেন, ২ নম্বর ওয়ার্ডের বদিউজ্জামান, জাহাঙ্গীর আলম, জেল হাফিজ ও সোহেল রানা, ৩ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম শেখ, মতিউর রহমান ও শফিকুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডের কৌশিক দে সরকার, মুখলেছুর মমিন ও সুকুমার ঘোষ, ৬ নম্বর ওয়ার্ডের আবদুল মান্নান, আবদুল আলিম ও বিপ্লব হোসেন, ৮ নম্বর ওয়ার্ডের ফজুর রহমান খান ও ৯ নম্বর ওয়ার্ডের আবদুল মালেক জামানত হারিয়েছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাকসুদ আলম বলেন, পৌরসভা নির্বাচনে এক মেয়র প্রার্থী ও ২২ কাউন্সিলর প্রার্থী জামানত হারিয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন