default-image

‘কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সাংসদ আবদুর রহমান বদি আমার পিতা। তাই পিতৃত্ব দাবি করে মামলা করেছি। তাঁর (বদির) নিকট আমার সহায় সম্পদের চাওয়া নাই। তিনি আমাকে আইনগতভাবে পিতার স্বীকৃতি দেবেন, সেটাই আমার চাওয়া। আমার বাবা (বদি) সত্যটা স্বীকার করবেন, আশা রাখছি।’

কক্সবাজার আদালত প্রাঙ্গণে আজ বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের এসব কথা বলেন মোহাম্মদ ইসহাক (২৭)। সাবেক সাংসদ আবদুর রহমান বদিকে নিজের বাবা দাবি করে গত ১৩ ডিসেম্বর কক্সবাজার সহকারী জজ আদালতে (টেকনাফ) মামলা করেন মোহাম্মদ ইসহাক। ইসহাকের বাড়ি টেকনাফ পৌরসভার কায়ুকখালীপাড়ায়। আজ বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে বদির বক্তব্য উপস্থাপনের কথা ছিল। কিন্তু তিনি আদালতে হাজির হননি। মামলায় মূল বিবাদী করা হয়েছে বদির চাচা টেকনাফের পৌর মেয়র মোহাম্মদ ইসলামকে।

বাদীপক্ষের আইনজীবী কফিল উদ্দিন চৌধুরী বলেন, মামলার আসামিদের (বদিসহ) বিরুদ্ধে আদালত কর্তৃক ইস্যু করা সমনপত্র এখনো ফেরত আসেনি। তাই মামলার নির্ধারিত দিনে শুনানি অনুষ্ঠিত হয়নি। জারি করা সমনপত্র ফেরত আসার পর আদালত পরবর্তী সিদ্ধান্ত জানাবেন।

সর্বশেষ চাওয়া কী? এমন প্রশ্নের জবাবে মোহাম্মদ ইসহাক বলেন, ‘আমার চাওয়া একটাই, সঠিক বিচার। আবদুর রহমান বদি আমার বাবা, এই স্বীকৃতি চাই।’ মামলা দায়েরের পর নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি মোহাম্মদ ইসহাকের।

একাধিকবার যোগাযোগ করেও আবদুর রহমান বদির বক্তব্য পাওয়া যায়নি। তাঁর মুঠোফোন বন্ধ রয়েছে। তবে এর আগে তিনি দাবি করেছিলেন, মোহাম্মদ ইসহাক নামে তাঁর কোনো সন্তান নেই।

বিজ্ঞাপন
মন্তব্য করুন