default-image

পাবনার সাঁথিয়া উপজেলায় ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে ঘুঘুদহ পূর্বপাড়া গ্রামের এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. আলহাজ। তিনি উপজেলার ঘুঘুদহ পূর্বপাড়া গ্রামের মো. মানিকের ছেলে। তিনি আওয়ামী লীগের কর্মী ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে গৌরীগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হলেও আনুষ্ঠানিকভাবে এত দিন তা ঘোষণা করা হয়নি। তবে বৃহস্পতিবার সকালে সেই কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার খবরে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে ঘটনাস্থলেই আলহাজ নিহত হন। তা ছাড়া এ ঘটনায় ১০ জন আহত হন।

সংঘর্ষে আহত ব্যক্তিদের মধ্যে নিহত আলহাজের ভাই জেল হক শেখ (২০), একই গ্রামের মতিউর রহমান (৩০), রবিউল ইসলাম (২৫), আবদুল বাতেন (৩৭) ও আবদুল খালেককে (১৯) সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেড়া-সাঁথিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিল্লুর রহমান বলেন, ‘ঘটনাস্থল ঘুরে এসেছি। আওয়ামী লীগের কমিটি নিয়ে দ্বন্দ্ব থেকে এ সংঘর্ষ হয়েছে কি না, তা এখনই বলতে পারছি না। তবে ওই এলাকায় দুই পক্ষের আধিপত্য নিয়ে দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন