default-image

সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে অপহরণ করে হত্যাচেষ্টার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ ব্যাপারীপাড়া সড়কে এই মানববন্ধনের আয়োজন করে জেলা রিপোর্টার্স ইউনিটি। মানববন্ধন শেষে সাংবাদিকেরা একটি প্রতিবাদ র‌্যালি নিয়ে শহরের পায়রা চত্বর প্রদক্ষিণ করে নিজস্ব কার্যালয়ের সামনে শেষ করেন। মানববন্ধনে রিপোর্টার্স ইউনিটির নেতারা বক্তব্য দেন।

বক্তারা বলেন, গত মঙ্গলবার রাতে সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে শৈলকুপার কাঁচেরকোল থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা। নির্যাতন শেষে মারা গেছে ভেবে গতকাল বুধবার ভোরে তাঁকে ধাওড়া গ্রামে রাস্তার ধারে হাত-পা ও চোখ-মুখ বেঁধে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে এ ঘটনা ঘটানো হয়।

এদিকে ঘটনার বিচার চেয়ে সাংবাদিক মনিরুজ্জামান মনির নিজেই বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা করেছেন। মামলায় কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ইমরান হোসেন ওরফে ডিশ বাবুসহ ছয়জনকে আসামি করা হয়েছে। তবে পুলিশ আজ দুপুর পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত কোনো গ্রেপ্তার নেই। দোষী ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন