default-image

দৈনিক সংবাদের সাবেক সম্পাদক, মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত বজলুর রহমানের স্মরণে শুক্রবার শেরপুরের নালিতাবাড়ী পৌরসভায় দোয়া মাহফিল ও আলোচনা সভা হয়েছে। পৌরসভা কার্যালয়ে দুপুরে জুমার নামাজ শেষে মেয়র আবু বক্কর সিদ্দিক এই আয়োজন করেন। এতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, স্থানীয় সাংসদ মতিয়া চৌধুরীর স্বামী বজলুর রহমান ২০০৮ সালের ২৬ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। প্রখ্যাত এই মুক্তিযোদ্ধার স্মরণে পৌরসভা কার্যালয়ের সভাকক্ষে মেয়র আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে এক আলোচনা সভা হয়। এতে আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, জ্যেষ্ঠ সহসভাপতি ও বাঘবেড় ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক ও আবদুল হাকিম স্মৃতি মডেল স্কুলের প্রধান শিক্ষক যোগেন চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক প্রমুখ বক্তব্য দেন। পরে শাহি জামে মসজিদের ইমাম মুফতি সাইফুল ইসলাম দোয়া পরিচালনা করেন। এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কমী ও শহরের বিভিন্ন এতিমখানার শিশুরা উপস্থিত ছিল। এ ছাড়া পৌর শহরের সব মসজিদে জুমার নামাজ শেষে বজলুর রহমানের স্মরণে বিশেষ দোয়া হয়।

বজলুর রহমান ২০১২ সালে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা পদক পান। বজলুর রহমান শেরপুরের নকলা উপজেলার বাসিন্দা ছিলেন। তিনি ১৯৪১ সালের ৩ আগস্ট ময়মনসিংহের ফুলপুরের নানাবাড়ি চরনিয়ামতপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

বিজ্ঞাপন
মন্তব্য করুন