বিজ্ঞাপন

সমাবেশে সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার, নাগরিক কমিটির জেলা সভাপতি অধ্যাপক শাহ সাজেদা, সাংবাদিকনেতা সুশান্ত ঘোষ, সাংবাদিক নজরুল বিশ্বাস, মিথুন দাস, এম জসীম উদ্দীন প্রমুখ বক্তব্য দেন।

সকাল সাড়ে ১০টায় বরিশাল প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে বক্তারা রোজিনা ইসলামের মামলা প্রত্যাহার করে দ্রুত মুক্তির দাবি জানান। একই সঙ্গে রোজিনাকে হেনস্তার সঙ্গে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবি করেন। এ সময় বক্তব্য দেন প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন, সাংবাদিক পুলক চ্যাটার্জী, কাজী মিরাজ মাহমুদ, সংস্কৃতিজন সৈয়দ দুলাল, নজরুল ইসলাম প্রমুখ।

দুপুর ১২টায় একই স্থানে মানববন্ধন ও সমাবেশ করে বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক অ্যাসোসিয়েশন। এর সদস্যরা সড়কে ক্যামেরা রেখে সমাবেশে অংশ নেন। তাঁরা অবিলম্বের রোজিনা ইসলামের মুক্তি দাবি ছাড়াও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি করেন। সেখানে বক্তব্য দেন ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন, সাংবাদিক স্বপন খন্দকার প্রমুখ।

এ ছাড়া মেট্রোপলিটন প্রেসক্লাব, বাসদ ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সমাবেশ ও বিক্ষোভ করে। এতে বক্তব্য দেন মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, বাসদ নেতা মনীষা চক্রবর্তী, জেলা জাসদের সভাপতি খন্দকার আবদুল হাই, সুজনের নগর সম্পাদক রফিকুল ইসলাম।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন