সাংসদ সাহিদুজ্জামান সপরিবারে করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন
default-image

মেহেরপুর-২ আসনের সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান সপরিবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে তাঁর সহকারী, ব্যক্তিগত সচিব এবং গাড়িচালকও করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ তথ্য জানিয়েছে।

করোনায় আক্রান্ত ব্যক্তিরা হলেন সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান, তাঁর স্ত্রী লাইলা আরজুমান, ছেলে সাদিউজ্জামান সাইফ, সামিউজ্জামান সামি, তাঁর সহকারী রাশেদ রাইহান, ব্যক্তিগত সচিব সবুজ আহমেদ ও গাড়িচালক শামীম পারভেজ।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিয়াজুল ইসলাম জানান, সাংসদ সাহিদুজ্জামান পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন। গাংনী পৌর শহরের বাসায় তিনি সপরিবার হোম আইসোলেশনে আছেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা সিভিল সার্জন নাসির উদ্দিন জানান, সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত হলে করোনার সংক্রমণের সন্দেহ হয়। আজ সকালে তিনি ও তাঁর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। বিকেলে সবার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় এখন কোভিড রোগীর সংখ্যা দাঁড়াল ২৮৬। এর মধ্যে মারা গেছেন আটজন। সুস্থ হয়েছেন ১৫৯ জন। এখনো অনেকে হোম আইসোলেশনে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন