default-image

সাইকেলে করে মেয়ের শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বাবা আবু জাফর (৫৮)। পথে অটোরিকশার ধাক্কায় সড়কে ছিটকে পড়েন তিনি। হাসপাতালে নেওয়ার পরে তিনি মারা যান। বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জানালীহাট প্রসন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আবু জাফর উপজেলার চিকদাইর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নোয়াজগাজী শাহ সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা। তিনি পেশায় শুঁটকি ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শী মুহাম্মদ খোরশেদ আলম বলেন, বৃহস্পতিবার রাতে আবু জাফর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পেছন থেকে সাইকেলটিকে ধাক্কা দেয় একটি অটোরিকশা। এতে তিনি গুরুতর আহত হন। তাঁর চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের কাছ থেকে টাকা তুলে তাঁকে হাসপাতালে নিয়ে যান। পরে রাত ১০টার দিকে আবু জাফর হাসপাতালে মারা যান। তিনি আরও বলেন, ‘স্থানীয়দের সহযোগিতায় টাকা তুলে হাসপাতালে নিয়েও মানুষটাকে বাঁচাতে পারলাম না।’

আজ শুক্রবার সকালে রাউজান থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহ্ স্বপন বলেন, সাইকেল চেপে মেয়ের শ্বশুরবাড়ি যাওয়ার পথে লোকটি অটোরিকশার ধাক্কায় মারা গেছেন। আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন