বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রথম আলোকে বলেন, ইফতার মাহফিলে দলের সভাপতির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। অনুষ্ঠান শুরু হওয়ার আগে সরকারদলীয় কিছু লোক অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়ে এলডিপি নেতা-কর্মীদের হুমকি-ধমকি দেন। তাঁরা ইফতার মাহফিলের ব্যানার ছিঁড়ে ফেলার পাশাপাশি মঞ্চে তাণ্ডব চালান। হামলা চালিয়ে এলডিপি নেতা জসিমের মাথা ফাটিয়ে দেওয়া হয়।

জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী প্রথম আলোকে বলেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কোনো নেতা-কর্মী এলডিপির ইফতার মাহফিলের কাছাকাছিও যায়নি। বিএনপি ও এলডিপি নেতাদের মধ্যে গ্রুপিংয়ের কারণে মারামারিসহ জসিমের ওপর হামলার ঘটনা ঘটেছে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, এলডিপির ইফতার মাহফিল শুরুর আগে অতর্কিতে কিছু লোক এসে মাহফিলের ব্যানার ছিঁড়ে ফেলেন এবং মঞ্চের আসবাব ওলটপালট করে দেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশের সহযোগিতায় এলডিপি নেতারা ইফতার মাহফিল শেষ করেছেন। এ ঘটনায় কারা জড়িত, এলডিপি নেতারাও স্পষ্ট করে কিছু বলেননি। তারপরও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন