default-image

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ বেলাল উদ্দিন (৪৮) নিহতের ঘটনায় হত্যা মামলা হয়েছে। শুক্রবার বিকেলে তাঁর স্ত্রী শিরিন বেগম বাদী হয়ে এ মামলা করেন।

এর আগে বুধবার রাতে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেন অভিযোগে বলা হয়। এ ঘটনায় খাগরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লিয়াকত আলীসহ ৩০ জনের নাম উল্লেখ করে এবং চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়।

আসামিদের মধ্যে জাহেদুল ইসলাম (২৫) নামের এক যুবককে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন অস্ত্রসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। তিনি ইউপি সদস্য লিয়াকত আলীর পক্ষের লোক হিসেবে পরিচিত।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, আওয়ামী লীগ নেতা বেলাল উদ্দিন হত্যার ঘটনায় তাঁর স্ত্রী বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্যসহ ৩০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। মামলার এক আসামিকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন