default-image

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মোহাম্মদ জোবায়ের। গতকাল বুধবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থী হিসেবে মোহাম্মদ জোবায়েরকে চূড়ান্ত করা হয়। তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী প্রথম আলোকে বলেন, এর আগে উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতা-কর্মী ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের তৃণমূলের নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমোদনক্রমে তিনজনের নাম কেন্দ্রে পাঠানো হয়। ওই তিনজনের নাম থেকে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড মোহাম্মদ জোবায়েরকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

প্রার্থী মোহাম্মদ জোবায়ের প্রথম আলোকে বলেন, ‘গত পাঁচ বছর সাতকানিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছি। পাশাপাশি দলীয় সাংগঠনিক কাজও নিষ্ঠার সঙ্গে পালন করেছি। সাতকানিয়া পৌর এলাকার রাস্তাঘাট আরসিসি পাকাকরণ, ড্রেনেজ ব্যবস্থা নির্মাণসহ পৌর এলাকার বিভিন্ন সড়কে সড়কবাতির ব্যবস্থা করা হয়েছে। আগামী নির্বাচনে বিজয়ী হলে অসমাপ্ত উন্নয়নকাজ সমাপ্ত করার পাশাপাশি সাতকানিয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করব।’

বিজ্ঞাপন
মন্তব্য করুন