default-image

চট্টগ্রামের সাতকানিয়ায় এক গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে নুরুল আবছার (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বাড়ি কদমতলী এলাকায়। গতকাল রোববার রাতে উপজেলার হলুদিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী ও নুরুল আবছার একসঙ্গে খামারে কাজ করতেন। গত ১১ জানুয়ারি রাতে ওই গৃহবধূ ধর্ষণের শিকার হন। তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নুরুল আবছার পালিয়ে যান।

সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন প্রথম আলোকে বলেন, ধর্ষণের ঘটনার পরের দিন ওই গৃহবধূ বাদী হয়ে নুরুল আবছারকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। গতকাল রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হলুদিয়া এলাকা থেকে নুরুল আবছারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা তিনি স্বীকার করেছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে পূর্বপরিচিত ওই যুবক গৃহবধূকে ধর্ষণ করেছেন বলে স্বীকার করেছেন। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন