default-image

চট্টগ্রামের সাতকানিয়ায় এক মেয়েশিশুকে যৌন হয়রানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে তাঁকে উপজেলার ছদাহা ইউনিয়নের খোদ্দ কেঁওচিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যক্তির নাম আলী আহমদ (৫৫)। তাঁর বাড়ি উপজেলার ছদাহা ইউনিয়নের খোদ্দ কেঁওচিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকায়। মঙ্গলবার রাতে ওই মেয়েশিশুর মা আলী আহমদের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্র জানায়, ১৫ অক্টোবর রাতে ওই মেয়েশিশু (১২) আলী আহমদের বাড়িতে তাঁর পুত্রবধূর সঙ্গে ঘুমিয়েছিল। রাত তিনটার দিকে আলী আহমদ পুত্রবধূর কক্ষে ঢুকে শিশুটিকে যৌন হয়রানি করেন। একপর্যায়ে ওই মেয়েশিশুটি চিৎকার দিয়ে উঠলে পুত্রবধূ ঘুম থেকে জেগে ওঠেন। এ সময় আলী আহমদ ওই কক্ষ থেকে দ্রুত বের হয়ে যান।

শিশুটির মা অভিযোগ করেন, ‘ওই দিন আলী আহমদের ছেলে বাইরে থাকার কারণে পুত্রবধূ রাতে তাঁর সঙ্গে ঘুমানোর জন্য আমার মেয়েকে ডেকে নেন। গভীর রাতে আলী আহমদ পুত্রবধূর কক্ষে ঢুকে আমার মেয়েকে যৌন হয়রানি করেন। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান ও প্রমাণ করার জন্য একটু সময়ক্ষেপণ হয়েছে। তাই মামলা করতে দেরি হলো।

সাতকানিয়া থানা–পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ওই মেয়েশিশুকে যৌন হয়রানি করার অভিযোগে আলী আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাঁকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0