default-image

কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে সাতক্ষীরায় আওয়ামী লীগের এক নেতা মারা গেছেন। তিনি আজ রোববার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তাঁর নাম আবু সায়ীদ। তিনি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সেক্রেটারি ছিলেন।

সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সাবেক যুগ্ম সম্পাদক শেখ তহিদুর রহমান বলেন, আওয়ামী লীগ নেতা আবু সায়ীদ কিছুদিন আগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হন। উন্নত চিকিৎসার জন্য ১৫ জুলাই তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল নয়টার দিকে তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার বাসিন্দা ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, আবু সায়ীদ মৃত্যুকালে দুই মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। আবু সায়ীদ পাঁচ ভাইয়ের মধ্যে সবার ছোট। তাঁর বড় ভাই আবু জাফর ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রধান এবং মেজ ভাই মুক্তিযোদ্ধা আবু মুছা বাংলাদেশে সরকারের সচিব ছিলেন। তাঁর সেজ ভাই আবু এছাক একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও চতুর্থ ভাই মুহাম্মদ মহিউদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রধান।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন