default-image

জ্বর, শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের বিভিন্ন উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারা যাওয়া ব্যক্তির নাম আবদুর রহমান (৪৮)। তিনি সাতক্ষীরার তালা উপজেলার সেনপুর গ্রামের এরফান আলীর ছেলে। পেশায় কৃষক ছিলেন তিনি।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম বলেন, জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে গত ২৬ জুলাই সকালে এই হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন আবদুর রহমান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিবাগত রাত তিনটার দিকে তিনি মারা যান। তার আগেই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। তবে আজ শুক্রবার পর্যন্ত পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়নি।

সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত সরকার বলেন, স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে। পাশাপাশি লকডাউন (অবরুদ্ধ) করা হয়েছে ওই ব্যক্তির বাড়ি।

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া ৬৩ জনের এ পর্যন্ত মৃত্যু হয়েছে। এর মধ্যে মৃত্যুর পর নমুনা পরীক্ষায় ১২ জনের প্রতিবেদন করোনা ‘পজিটিভ’ এসেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0