সাতক্ষীরায় ধানখেতে মিলল স্কুলছাত্রীর হাত বাঁধা লাশ

লাশ
প্রতীকী ছবি

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ধানখেত থেকে হাত বাঁধা অবস্থায় এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার জালালাবাদ গ্রামের একটি বোরো ধানখেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই স্কুলছাত্রীর নাম সুজতি খাতুন। সে জালালাবাদ গ্রামের সোহারাব হোসেনের মেয়ে ও কলারোয়া গার্লস পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

সুজতির বাবা সোহারাব হোসেন বলেন, গতকাল রোববার রাত আটটার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি সুজতি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও না পেয়ে রাত আড়াইটার দিকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এরপর আজ সকালে গ্রামের একটি ধানখেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন মৃধা জানান, ধারণা করা হচ্ছে, ওই স্কুলছাত্রীকে রাতে কেউ কৌশলে ডেকে নিয়ে যায়। এরপর হাত বেঁধে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। পুলিশ ইতিমধ্যে তদন্তে নেমেছে।

ওসি নাছির উদ্দীন আরও বলেন, আজ সকাল সাড়ে আটটার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।