default-image

নরসিংদীর প্রয়াত পৌর মেয়র লোকমান হোসেনের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা হয়েছে। নরসিংদী শহর আওয়ামী লীগের উদ্যোগে শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ সভা হয়।

বর্তমান পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন পলাশের সাংসদ আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের সাংসদ জহিরুল হক ভূঁইয়া, সংরক্ষিত নারী আসনের সাংসদ ও প্রয়াত লোকমান হোসেনের স্ত্রী তামান্না নুসরাত প্রমুখ। এতে প্রধান আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া।

স্মরণসভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা অসংখ্য মানুষ অংশ নেন। এ ছাড়া অংশ নেন জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সব সহযোগী সংগঠনের নেতা–কর্মীরা।

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন তাঁর বক্তব্যে বলেন, রাজনীতি হওয়া উচিত ব্যালটের, হত্যার নয়। হত্যা কোনো দিন রাজনৈতিক সমাধান আনতে পারে না। পৌর মেয়র লোকমানকেও কিন্তু মুছে দেওয়া যায়নি। তাঁর নবম মৃত্যুবার্ষিকীর এই স্মরণসভায় এত লোকের উপস্থিতিই তার প্রমাণ।

নরসিংদী পৌরসভার সাবেক মেয়র লোকমান হোসেন ২০১১ সালের ১ নভেম্বর দলীয় কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0