default-image

ভোট দেওয়ার জন্য সকালেই বাড়ি থেকে বের হন মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদ। ভালোবাসা দিবস উপলক্ষে ভোটারদের লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানান। তবে ঘরের মানুষ স্ত্রীকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে পারেননি তিনি। ভোটকেন্দ্র পরিদর্শন করতে গিয়ে দেখা হয়ে যায় স্ত্রী সাবেক মেয়র খন্দকার শায়লা পারভিনের সঙ্গে। তখনই তিনি স্ত্রীর হাতে লাল গোলাপ দিয়ে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান। ঘটনাটি আজ রোববার রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভার।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরে পৌরসভার জামগ্রাম ভোটকেন্দ্র পরিদর্শনে যান আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ। কিছুক্ষণ পর একই কেন্দ্রে যান তাঁর স্ত্রী সাবেক মেয়র খন্দকার শায়লা পারভিন। এখানে তাঁদের দেখা হয়। আবুল কালাম গাড়ি থেকে লাল গোলাপ নিয়ে স্ত্রীর হাতে তুলে দেন ভালোবাসা দিবসের শুভেচ্ছা হিসেবে। উপস্থিত ভোটারদের অনেকে হাততালি দিয়ে তাঁদের শুভেচ্ছা জানান।

আবুল কালাম আজাদ উপস্থিত সাংবাদিকদের বলেন, তিনি সকালেই ভোট দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। স্ত্রীকে শুভেচ্ছা জানাতে পারেননি। তাই ভোটকেন্দ্রে পেয়ে স্ত্রীকে ফুল দিয়ে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।
শায়লা পারভিন বলেন, ‘এমন একটি দিনে ভোট হওয়াতে খুশি। ভোটের ও ভালোবাসা দিবসের আমেজ পৌরবাসী উপভোগ করতে পারছেন। ভোটকেন্দ্রে স্বামীর কাছ থেকে ভালোবাসার শুভেচ্ছা পাওয়াতেও আমি খুশি।’

আবুল কালাম আজাদ বর্তমান মেয়র। আর তাঁর স্ত্রী খন্দকার শায়লা পারভিন একই পৌরসভার প্রথম নারী মেয়র ছিলেন। বিশ্ব ভালোবাসা দিবসে ভোটের দিন হওয়ায় মেয়র আগে থেকেই ভোটারদের লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানানোর ঘোষণা দিয়েছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য করুন