সাভারে করোনা শনাক্তের সংখ্যা ২০০ ছাড়াল

বিজ্ঞাপন
default-image

ঢাকার সাভারে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ২০০ ছাড়িয়ে গেছে। গত ২৪ ঘণ্টায় উপজেলায় ১৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০৯ জনে।


সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাস পরীক্ষার জন্য গতকাল সোমবার ৬২ জনের নমুনা সংগ্রহ করে সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়েছিল। আজ মঙ্গলবার ১৮ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে সাভার ফায়ার সার্ভিসের চারজন কর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্যকর্মী, শিল্প পুলিশের দুই সদস্য, এক কনস্টেবল ও বেসরকারি হাসপাতালের দুই কর্মীসহ বিভিন্ন কারখানার কয়েকজন শ্রমিক আছেন।


এদিকে ধামরাই থেকে গত রোববার বিএলআরআই ল্যাবে ৩২ জনের নমুনা পাঠানো হয়েছিল। এর মধ্যে সাতজনের শরীরে করোনা 'পজেটিভ' পাওয়া যায়।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, সাভারে আজকে পর্যন্ত ১ হাজার ১৭৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। এর মধ্যে ২০৯ জনের করোনা 'পজিটিভ' পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন। বাড়িতে আইসোলেশনে আছেন ৭০ জন। বাকিরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন