default-image

ঢাকার সাভারে তিতাস গ্যাসের অবৈধ লাইনের ছিদ্র দিয়ে বের হওয়া গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে দুজন মারা গেছেন। গতকাল শুক্রবার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান। গত বুধবার দিবাগত রাতে হেমায়েতপুরের যাদুরচর এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।
ওই দুজন হলেন কুষ্টিয়ার সাইফুল ইসলাম (৩০) ও গোপালগঞ্জের ফরিদ হোসেন (২০)। হাবিবুর রহমান (৩০) নামের আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন


সাভার ট্যানারি পুলিশ ফাঁড়ির পুলিশ জানায়, সাইফুল, ফরিদ ও হাবিবুর যাদুরচর গ্রামের মাসুদ মিয়ার দ্বিতীয় তলা বাড়ির নিচতলার একটি কক্ষে ভাড়া থাকতেন। গত বুধবার দিবাগত রাত তিনটার দিকে ওই ঘরে তিতাসের লাইনের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসের বিস্ফোরণে তাঁরা দগ্ধ হন। মুমূর্ষু অবস্থায় তাঁদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে সাইফুল ও ফরিদ মারা যান।
ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, মাসুদ মিয়ার বাড়ির গ্যাসের লাইনটি অবৈধ। এ কারণে ঘটনার পর কাউকে না জানিয়ে গোপনে দগ্ধ ব্যক্তিদের হাসপাতালে নেওয়া হয়। এরপর পরিবারের সদস্যদের নিয়ে বাড়ির মালিক পালিয়ে যান।

মন্তব্য পড়ুন 0