সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান প্রথম আলোকে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন। কাভার্ড ভ্যান ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পরপরই সটকে পড়ায় কাভার্ড ভ্যানের চালক বা সহকারীকে আটক করা সম্ভব হয়নি।
এদিকে ভোর ছয়টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় রাসেল শেখ নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

সকালে মোটরসাইকেলে করে কর্মস্থল ধামরাই উপজেলায় গ্লোরিয়াস ড্রেসেস নামে পোশাক কারখানায় যাওয়ার সময় জামগড়া এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় নিহত হন রাসেল শেখ। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায় প্রথম আলোকে বলেন, জামগড়া এলাকার সড়কটি খানাখন্দে ভরা। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, সড়কের বেহাল অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে চালক সড়কে পড়ে যান। এ সময় কাভার্ড ভ্যান চাপা দিলে রাসেল শেখ নিহত হন। ঘটনার পরপরই মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন