default-image

ঢাকার সাভারের আশুলিয়ায় গাড়িচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে বাইপাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অপর দিকে গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে সাভারের শিমুলতলা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

বাইপাইলে নিহত ছাত্রের নাম নাকিব আহমেদ (২৩)। তিনি আশুলিয়ার চিত্রশাইলের কাঁঠালতলা এলাকার ইমান উদ্দিনের ছেলে। তিনি রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিষয়ের স্নাতকের ছাত্র ছিলেন। শিমুলতলায় নিহত যুবকের নাম রুহুল মিয়া (৩৩)। তিনি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার আবুল মিয়ার ছেলে। থাকতেন সাভারে।

পুলিশ জানায়, বুধবার সকাল ১০টার দিকে নাকিব মোটরসাইকেলে করে যাওয়ার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি গাড়ি তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। অপর দিকে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান রুহুল।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) গোলাম মোস্তফা বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের লাশ আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0