default-image

ঢাকার সাভারে দুর্বৃত্তদের হামলায় আহত মোহাম্মদ পারভেজ (২০) নামের এক তরুণ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা পারভেজকে মৃত ঘোষণা করেন।

গত শনিবার রাতে নিজ বাসায় পারভেজের ওপর হামলার ঘটনা ঘটে। তিনি সাভার পৌরসভার বিনোদবাইদ মহল্লার বাসিন্দা। বাসাবাড়িতে কাচ লাগানোর মিস্ত্রি হিসেবে কাজ করতেন। সাভার থানা-পুলিশ জানিয়েছে, পরকীয়ার জেরে পারভেজের ওপর হামলার ঘটনা ঘটেছিল।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে পারভেজের পরিবার। তাঁর ওপর হামলা চালানোর ঘটনায় জড়িত এক গৃহবধূ ও তাঁর স্বামী পলাতক আছেন।

নিহত ব্যক্তির পরিবারের করা অভিযোগ ও স্থানীয় ব্যক্তিদের বরাত দিয়ে সাভার থানা-পুলিশ জানায়, ওই গৃহবধূকে পারভেজ উত্ত্যক্ত করতেন। এ কারণে ওই গৃহবধূ ও তাঁর স্বামী গত শনিবার রাত আটটার দিকে পারভেজের বাসায় ঢুকে তাঁর ওপর হামলা চালান। ছুরি দিয়ে পারভেজের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে তাঁরা পালিয়ে যান। পরে স্থানীয় ব্যক্তিরা পারভেজকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল আটটার দিকে তিনি মারা যান।

সাভার থানার পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই গৃহবধূ একজন নৃত্যশিল্পী। তাঁর সঙ্গে পরকীয়ার জেরে পারভেজের ওপর হামলার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন