default-image

ফরিদপুরের সালথা উপজেলায় জমিজমাসংক্রান্ত বিরোধের জেরে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অনন্ত ১৩ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বাহিরদিয়া ও নারানদিয়া গ্রামের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশরাফ আলী জানান, জমিজমাসংক্রান্ত বিষয় নিয়ে নারানদিয়া গ্রামের ইউসুফ শরীফের সঙ্গে পাশের বাহিরদিয়া গ্রামের ওলি মোল্লার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় বাজারে ইউসুফ শরীফ ও ওলি মোল্লার মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে উভয় গ্রামের অন্তত ১৩ জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, পরিবেশ এখন শান্ত আছে। নতুন সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শনিবার বেলা ১১টা পর্যন্ত ওই সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0