বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কমলা বেগম শিবপুরের বাঘাব ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের কুন্দারপাড়া গ্রামের চান মিয়ার স্ত্রী। দুর্ঘটনার সময় তিনি শিবপুরে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় অংশ নিতে যাচ্ছিলেন।

এর সাড়ে ছয় ঘণ্টা আগে ইটাখোলা গোলচত্বরসংলগ্ন শরীফ সিএনজি ফিলিং স্টেশনের সামনে সবজি কেনার সময় যাত্রীবাহী বাসের চাপায় নিহত হন পরিমল চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যক্তি। এ নিয়ে একই স্থানে দুটি পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটল।

বাঘাব ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে শিবপুর উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় যোগ দিতে বাড়ি থেকে বের হয়েছিলেন কমলা বেগম। কুন্দারপাড়া বাসস্ট্যান্ড থেকে একটি বাসে করে তিনি ইটাখোলা গোলচত্বর এলাকায় পৌঁছান। বিকেল চারটার দিকে ওই বাস থেকে নেমে মহাসড়কটির অপর প্রান্ত থেকে আরেকটি বাসে ওঠার জন্য হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস তাঁকে চাপা দেয়। পরে উপস্থিত লোকজন তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, দুর্ঘটনার পর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ইউপি সদস্য কমলা বেগমের মৃত্যু হয়েছে। এরই মধ্যে ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন