বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সিঙ্গাইর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন সোহান মিয়া। কয়েকজন দুর্বৃত্ত খাসেরচর বাজার থেকে ধল্লা বাজার এলাকায় যাওয়ার জন্য ইজিবাইকটি ভাড়া নেয়। ধল্লা-খাসেরচর সড়কের হঠাৎপুর এলাকায় একটি খেতে চালক সোহানকে গলা কেটে হত্যার পর ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করে পুলিশ। এরপর লাশের ময়নাতদন্তের জন্য জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সহকারী পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) মো. রেজাউল হক ও সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাত নয়টার দিকে সাভারের তেঁতুলঝোড়া এলাকা থেকে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করে পুলিশ।

এ সময় ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে ওই তিনজনকে আটক করা হয়। তাঁদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো ছোরা উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার সকালে সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত বলে আটক তিনজন স্বীকার করেছেন। তাঁদের বিরুদ্ধে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন