default-image

সিরাজগঞ্জে নজরুল ইসলাম (৪১) নামের এক নির্মাণশ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সামনে ঘটনাটি ঘটে।

নিহত নজরুল সিরাজগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আবুল কালামের ছেলে। তাঁর বুকের দিকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, মঙ্গলবার সিরাজগঞ্জ পৌর শহরে কাজ করেন নজরুলসহ কয়েকজন। কাজ শেষে সন্ধ্যায় অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথে অটোরিকশার আসনে বসাকে কেন্দ্র করে অপর একজনের সঙ্গে তাঁর বাগ্‌বিতণ্ডা হয়। পরে সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল এলাকায় শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সামনে অটোরিকশা থেকে নামেন নজরুল। সেখানে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিচ্ছিলেন। কিন্তু পৌঁছানোর আগেই পথে মারা যান নজরুল।

সিরাজগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম প্রথম আলোকে বলেন, লাশের বুকের দিকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখতে পেয়েছেন তাঁরা। লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে কাজ শুরু করেছে পুলিশ।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন