default-image

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় নিখোঁজের দুই দিন পর এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের পূর্ব কাকালদী গ্রামে খাল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
ওই অটোরিকশাচালকের নাম মো. আনারুল ইসলাম (৩৬)। তিনি কুড়িগ্রামের চিলমারী উপজেলার ফকিরের হাট এলাকার দারোগ আলীর ছেলে। তিনি মুন্সিগঞ্জ শহরে ভাড়া বাড়িতে থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব কাকালদী গ্রামে পাওয়ার হাউস–সংলগ্ন খালে একটি অজ্ঞাতনামা লাশ ভাসছিল। লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে থানায় গিয়ে আনারুলের স্বজনেরা এই লাশ তাঁর (আনারুল) বলে শনাক্ত করেন।
নিহত আনারুলের স্ত্রী মমিনা বেগম জানান, ‘গত মঙ্গলবার অটোরিকশা চালাতে গিয়ে নিখোঁজ হন আনারুল। সেদিন সিরাজদিখান উপজেলার কাকালদী এলাকায় পরিত্যক্ত অবস্থায় তাঁর অটোরিকশাটি পাওয়া যায়। আমরা তাঁকে সম্ভাব্য সব জায়গায় খুঁজেছি। সদর থানায় তাঁর নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলাম। আজকে জানতে পারি, তাঁর লাশ পাওয়া গেছে।’
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, এটি সড়ক দুর্ঘটনা। ঘটনাস্থল হতে দোমড়ানো–মোচড়ানো অটোরিকশাটি সেদিন উদ্ধার করা হয়। একই স্থান থেকে আজকে লাশটি উদ্ধার করা হয়। লাশের ময়লাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0