default-image

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর আওতাধীন বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে ৪ দিন ৯ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। এ সময়ের মধ্যে ফিডারের জরুরি মেরামত ও ফিডার এলাকার গাছপালার শাখা-প্রশাখা কাটা হবে। বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী শামস-ই-আরেফিন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টা থেকে কালীঘাট ১১ কেভি ফিডার জরুরি মেরামত ও গাছপালার শাখা-প্রশাখা কাটার জন্য বিকেল পাঁচটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। এতে ফিডারের আওতাধীন সুগন্ধা ছড়ারপার, মাছিমপুর, শুঁটকি বাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারখানাঘাট, মহাজনপট্টি, পিঁয়াজপট্টি, ডাকবাংলা রোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট, বন্দরবাজার এবং আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আগামী মঙ্গলবার ১১ কেভি রাজবাড়ী ফিডারের আওতাধীন রায়নগর, ঝরনারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, তুলামিল, দপ্তরিপাড়া, মনিরের দোকান, বিরতি সিএনজি, মিতালী আবাসিক এলাকা, বৈশাখী আবাসিক এলাকা সেবক আবাসিক এলাকা, আবহাওয়া কার্যালয়, হাইওয়ে রেস্টহাউস ও আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

আগামী বৃহস্পতিবার (১৮ মার্চ) বোরহান উদ্দিন ১১ কেভি ফিডারের আওতাধীন কুশিঘাট এলাকার মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় ৯ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না।

পরবর্তী সময়ে ২০ মার্চ কুমারপাড়া ১১ কেভি ফিডার আওতাধীন যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, মৌসুমী আবাসিক এলাকা, ভাইয়ারপাড়া, এভারগ্রিন আবাসিক এলাকা, ইবনে সিনা হাসপাতাল, আগ্রা কমিউনিটি সেন্টারের আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী শামস-ই-আরেফিন বলেন, চার দিন ক্রমান্বয়ে ভিন্ন এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। নির্ধারিত সময়ের আগে মেরামতকাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। জরুরি কাজে বিদ্যুৎ সরবরাহে সাময়িক ভোগান্তির জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন