default-image

সিলেটের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) উন্নয়নকাজের জন্য আগামী শনিবার সিলেট নগরের ৬৫টি এলাকায় ১০ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর আওতাধীন এলাকাগুলোতে সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন। তিনি বলেন, সিলেট উপশহর এলাকার ৩৩ কেভি ফিডার ও এমসি কলেজের ৩৩ কেভি ফিডারে জরুরি মেরামতকাজের জন্য গ্রাহকদের সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামতকাজ শেষ হলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

বিউবো সূত্রে জানা যায়, বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর উপশহর ৩৩ কেভি ফিডার ও এমসি কলেজ ৩৩ কেভি ফিডারে জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ করা হবে আগামী শনিবার। ওই দিন সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ফিডারের আওতায় গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না, এলাকাগুলো হলো নগরের শাহজালাল উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনার কার্যালয়, নির্বাচন কমিশন কার্যালয়, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থানা, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তি, টিবি হাসপাতাল, মিতালি টিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘিরপাড় আরামবাগ, দুর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেল রোড ও এমসি কলেজের আশপাশের এলাকা।

শামস-ই আরেফিন বলেন, ‘গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। মেরামত ও রক্ষণাবেক্ষণকাজ শেষে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন