সিলেটে আরও ৮২ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

সিলেট বিভাগে আরও ৮২ জনের করোনাভাইরাসের সংক্রমণ (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে আক্রান্তের সংখ‌্যা ২ হাজার ১৪৩।

গতকাল শুক্রবার সকাল আটটা থেকে আজ শ‌নিবার আটটা পর্যন্ত স্বাস্থ‌্য বিভাগের হিসাবে এ তথ‌্য পাওয়া গেছে। সিলেটে স্থা‌পিত দু‌টি পরীক্ষাগার এবং ঢাকার এক‌টি পরীক্ষাগারে নমুনা পরীক্ষায় ৮২ জনের করোনা পজ‌িটিভ আসে। বিষয়টি নি‌শ্চিত করেছেন সিলেট বিভাগীয় স্বাস্থ‌্য অধিদপ্তরের সহকারী প‌রিচালক মো. আনিসুর রহমান।

স্বাস্থ‌্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজে স্থা‌পিত ল‌্যাব এবং ঢাকা থেকে আসা নমুনা পরীক্ষার ফলাফলে সিলেট জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬৮ জনের। এ ছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ববিদ‌্যালয়ের ল্যাবে পরীক্ষায় আরও ১৪ জনের করোনা শনাক্ত হয়। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত দুই ব‌্যক্তির মৃত‌্যু হয়েছে। মারা যাওয়া দুজনেই সিলেট জেলার বা‌সিন্দা। সুস্থ হয়েছেন ছয়জন। এর মধ‌্যে সিলেট জেলার দুজন, সুনামগঞ্জ জেলার একজন ও মৌলভীবাজার জেলার তিনজন রয়েছেন।

বিভাগের মধ‌্যে সিলেট জেলায় আক্রান্ত রয়েছেন ১ হাজার ৩০৫ জন। এর মধ‌্যে মারা গেছেন ৩৫ জন। সুনামগঞ্জ জেলায় ৪৩৩ জনের মধ‌্যে মারা গেছেন ৪ জন, হবিগঞ্জ জেলায় ২২৭ জনের মধ‌্যে মারা গেছেন ৩ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১৭৮ জনের মধ‌্যে মারা গেছেন ৪ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন