default-image

সিলেটে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ২৪ ঘণ্টায় (শনিবার সকাল আটটা থেকে রোববার সকাল আটটা) আটজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত হয়ে ২৬৩ জনের মৃত্যু হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৩৩ জনের। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ১২ হাজার ৯৩০ জনের।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ৪৫ জনের। এ নিয়ে বিভাগে আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ২৩২। ২৪ ঘণ্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১২৯ জন। সংক্রমিত ব্যক্তিদের মধ্যে সুনামগঞ্জে ২ হাজার ৭১৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৩১৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৩ জন আছেন।

বিভাগে সুস্থ হওয়া ১২৯ জনের মধ্যে ১২৮ জন সিলেট জেলার বাসিন্দা ও মৌলভীবাজার জেলার ১ জন। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৪৪৩। যাঁদের মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৯৯৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৮৫ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৯ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে আটজন। তাঁরা সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে মারা গেছেন ৩৩২ জন। এর মধ্যে সিলেট জেলার ২৬১ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৭ জন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন