সিলেটে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

সিলেটের বিয়ানীবাজারে বালুবোঝাই ট্রাকের চাপায় সূর্য বিশ্বাস (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিয়ানীবাজার-সিলেট সড়কের চারখাই সদাখাল ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সূর্য বিশ্বাস বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের পল্লী শাসন এলাকার মোহনপুর গ্রামের হীরা বিশ্বাসের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ দুপুর ১২টার দিকে বালুবোঝাই একটি ট্রাক সিলেট থেকে বিয়ানীবাজারে যাচ্ছিল। এ সময় ট্রাকটি বিয়ানীবাজার-সিলেট সড়কের চারখাই সদাখাল ব্রিজ এলাকায় সূর্য বিশ্বাসকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সূর্য বিশ্বাসের মৃত্যু হয়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা–পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত শিশুর লাশ উদ্ধার করে। তবে এ সময় ট্রাক রেখে চালক ও সহকারী পালিয়ে যান।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, শিশুটি সড়ক পারাপারের সময় ট্রাকচাপায় নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর লাশ ও ট্রাকটি আটক করে। তবে ট্রাকচালক ও সহকারীকে পাওয়া যায়নি। চালক ও সহকারীকে আটকের অভিযান চলছে।

এদিকে আজ দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউপির টিকরপাড়া চন্দনপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত কয়েকজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।