পুলিশ ও এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, পিকআপ ভ্যানটি ভাঙারি মালামাল নিয়ে সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়ক দিয়ে জাফলংয়ের দিকে যাচ্ছিল। পিকআপ ভ্যানটির ওপরে ভাঙারি মালামালের সঙ্গে যাচ্ছিল রুহেল ও সুহেল। পিকআপ ভ্যানটি জৈন্তাপুর আলুবাগান এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ ভ্যানে থাকা দুই কিশোরকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেটের তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহবুবুর রহমান বলেন, দুই কিশোর ভাঙারি মালামালের সঙ্গে পিকআপ ভ্যানের খোলা অংশে বসে যাচ্ছিল। অজ্ঞাত ট্রাকের ধাক্কায় পিকআপটি উল্টে গেলে দুজনই আহত হয়ে অচেতন হয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মাহবুবুর রহমান আরও বলেন, ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি। অন্যদিকে ট্রাকটিও ঘটনাস্থল থেকে পালিয়েছে। এ ঘটনায় তদন্ত করে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ব্যক্তি ও ট্রাকটি জব্দের জন্য অভিযান চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন