default-image

সিলেটের কোম্পানীগঞ্জে স্বামী-স্ত্রীর কলহ নিয়ে ডাকা সালিস বৈঠক শেষ করে ফেরার পথে ইন্তাজ আলী (৪৫) নামের এক ব্যক্তি ছুরিকাঘাতে খুন হয়েছেন। আজ শনিবার বেলা ১১টায় কোম্পানীগঞ্জের পশ্চিম ইসলামপুর গুচ্চগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আরজ আলী (৩৪) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কোম্পানীগঞ্জের ইসলামপুর গুচ্ছগ্রামের বাসিন্দা আরজ আলী ও তাঁর স্ত্রীর সঙ্গে প্রায় ছয় মাস ধরে বিরোধ চলছিল। এর জেরে স্বামীর নামে থানায় অভিযোগ করে বাবার বাড়িতে অবস্থান করছিলেন স্ত্রী। পরে বিরোধ নিষ্পত্তির জন্য স্থানীয় মুরব্বিরা সালিস বৈঠকের সিদ্ধান্ত নেন।

আজ শনিবার সকালে স্বামী-স্ত্রীর পারিবারিক সমস্যা নিরসনে স্থানীয় মুরব্বিরা সালিস বৈঠকে বসেন। তবে বৈঠকে কোনো সিদ্ধান্ত ছাড়াই বেলা ১১টার দিকে শেষ হয়। ওই সালিস বৈঠকে উপস্থিত ছিলেন ইন্তাজ আলী। বৈঠক শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় পথ আটকে ইন্তাজ আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান এক যুবক। পরে ইন্তাজ আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাঁরা অভিযুক্ত আরজ আলীকে আটক করেছেন। নিহতের ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন