বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলায় রয়েছেন ১২৩ জন ও হবিগঞ্জে ৫২ জন। এদিকে সুনামগঞ্জে ৯ জনের নমুনা পরীক্ষা করা হলেও কারও করোনা শনাক্ত করা হয়নি। আর মৌলভীবাজারের কারও নমুনা পরীক্ষা করা হয়নি। এ নিয়ে বিভাগে করোনা সংক্রমিত মানুষের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ হাজার ৪৮০। এর মধ্যে সিলেট জেলার বাসিন্দা ২২ হাজার ১৭৯ জন, সুনামগঞ্জের বাসিন্দা ৩ হাজার ৮১৯ জন, হবিগঞ্জের বাসিন্দা ৩ হাজার ৯৪১ জন ও মৌলভীবাজারের ৪ হাজার ৫৪১ জন।

শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন চারজন। বিভাগে মোট মারা গেছেন ৫৯৮ জন। এর মধ্যে সিলেট জেলার বাসিন্দা ৪৭৭ জন, সুনামগঞ্জের ৪৩ জন, হবিগঞ্জের ২৮ জন ও মৌলভীবাজারের ৫০ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে নতুন করে ১৮১ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে ১৪৮ জন সিলেট জেলার ও ৩৩ জন মৌলভীবাজারের। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৪৬০।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, সিলেট বিভাগে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪০৯। এর মধ্যে ২৮৫ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে। এ ছাড়া সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৫৪ জন, হবিগঞ্জে ৪১ জন ও মৌলভীবাজারে ২৯ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন