default-image

সিলেটে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইসলাম উদ্দিন (২৭) নামের একজনকে আজ শনিবার আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত আটটার দিকে বিমানবন্দর থানার একটি এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটিকে ধর্ষণের অভিযোগে আটক ইসলাম উদ্দিন সিলেটের বিমানবন্দর বাইশটিলা এলাকার বাসিন্দা। তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশাচালক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির বাবা তিন বছর বয়সে মারা যান। এরপর শিশুটির মা অন্যত্র চলে যান। এরপর থেকে শিশুটি ফুফুর বাড়িতে আশ্রয় পায়। গত শুক্রবার রাতে শিশুটির ফুফু এবং তাঁর মেয়ে শিশুটিকে বাড়িতে একা রেখে স্থানীয় এক দোকানে চাল আনতে যান।

এ সময় ইসলাম উদ্দিন বাড়িতে শিশুটিকে একা পেয়ে তাকে ধর্ষণ করেন। একপর্যায়ে শিশুটি চিৎকার করে পালিয়ে সড়কে বেরিয়ে আসে। এ সময় স্থানীয় ব্যক্তিরা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশে খবর পাঠায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাঈনুল জাকির প্রথম আলোকে জানান, শনিবার সকাল ১০টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ইসলাম উদ্দিনকে আটক করে। শিশুটি বর্তমানে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির পরিবারের কেউ না থাকায় স্থানীয় এক ইউপি সদস্য বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন