সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা ১২ হাজার ছাড়াল

বিজ্ঞাপন
default-image

সিলেট বিভাগে শনাক্ত কোভিড-১৯ (করোনাভাইরাস) রোগীর সংখ্যা ১২ হাজার ছাড়িয়েছে। গত সোমবার সকাল আটটা থেকে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় এ বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৪৬ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ২৪।
এদিকে এই বিভাগে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যাও বেড়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৭৯ জন। এ নিয়ে বিভাগে করোনা থেকে সেরে উঠেছেন ৯ হাজার ৩৪৯ জন। এ সময় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ জন। এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক আনিসুর রহমান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৪৬ জন রোগী। এর মধ্যে সিলেট জেলায় ৩৮ জন ও সুনামগঞ্জে ৮ জন। করোনায় আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় রয়েছেন ৬ হাজার ৪৭১ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৫৯, হবিগঞ্জে ১ হাজার ৬৭০ ও মৌলভীবাজারে ১ হাজার ৬২৪ জন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৭৯ জন করোনা থেকে সেরে উঠেছেন। এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৮২ জন, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ৩২ ও মৌলভীবাজার জেলায় ৫১ জন। এ বিভাগে করোনা থেকে সেরে উঠেছেন ৯ হাজার ৩৪৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮৩০ জন, সুনামগঞ্জ জেলায় ১ হাজার ৯২৮, হবিগঞ্জ জেলায় ১ হাজার ২১১ ও মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ৩৮০ জন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চারজন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন তিনজন এবং মৌলভীবাজার জেলায় একজন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২০৭ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৫০ জন, সুনামগঞ্জ জেলায় ২২ জন, হবিগঞ্জ জেলায় ১৪ জন ও মৌলভীবাজার জেলায় ২১ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন