default-image

সিলেট বিভাগে নতুন করে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন ৯৪ জন। বিভাগে গতকাল রোববার সকাল আটটা থেকে আজ সোমবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় তাঁদের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়।

আক্রান্ত ব্যক্তিরা সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৮৯০। বিভাগে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ২ জন এবং সুস্থ হয়েছেন ৮৩ জন।

বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান।

নতুন করে সংক্রমিত ব্যক্তিদের মধ্যে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেটের ৫৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। অন্যদিকে শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জ জেলার ৪ জন, ঢাকার পরীক্ষাগারে হবিগঞ্জ জেলার ১২ জন ও মৌলভীবাজার জেলায় ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, বিভাগের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ৩ হাজার ১২৫ জন। এর মধ্যে মারা গেছেন ৮০ জন, সুস্থ হয়েছেন ৬৮০ জন। সুনামগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৭৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৮৫৭ জন এবং মারা গেছেন ৯ জন। হবিগঞ্জে আক্রান্ত ৯১১ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৪৫০ জন এবং মারা গেছেন ৬ জন। মৌলভীবাজারে আক্রান্ত ৬৮০ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৩৭৭ জন এবং মারা গেছেন ৮ জন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন