বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ১০ জন, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন। এ নিয়ে বিভাগে এখন পর্যন্ত মোট ৫৪ হাজার ৫৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলার বাসিন্দা রয়েছেন ৩৩ হাজার ৫৯৬ জন, সুনামগঞ্জের ৬ হাজার ২৩৯, হবিগঞ্জের ৬ হাজার ৬২৪ ও মৌলভীবাজারের ৮ হাজার ৯৫ জন।

সিলেট বিভাগে গত জুন মাসের শেষ দিক থেকে করোনার সংক্রমণের ঊর্ধ্বগতি ছিল। চলতি মাসের শুরু থেকে করোনা শনাক্তের হার নিম্নমুখী।

বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১ হাজার ১৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় রয়েছেন ৯৬৭ জন, সুনামগঞ্জে ৭২, হবিগঞ্জে ৪৭ ও মৌলভীবাজার জেলায় ৭২ জন।

সিলেট বিভাগে গত জুন মাসের শেষ দিক থেকে করোনার সংক্রমণের ঊর্ধ্বগতি ছিল। সে সময় ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় ৩০ শতাংশের ওপরে করোনা শনাক্ত হতো। চলতি মাসের শুরু থেকে করোনা শনাক্তের হার নিম্নমুখী।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা থেকে নতুন করে ৩৯ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ হাজার ৭৬। তিনি করোনার সংক্রমণ রোধে সবাইকে সচেতন থাকতে এবং সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন