default-image

সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বকেয়া হোল্ডিং ট্যাক্স ৩ লাখ ২৯ হাজার ৬০০ টাকা আদায় করা হয়েছে। সেই সঙ্গে ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার অপরাধে আরও তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ও জরিমানা করা হয়েছে।

আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের দরগাহ গেট ও আম্বরখানা এলাকায় সিলেট সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন কুমার সিংহ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। নগরের রাস্তা ও ফুটপাত দখল, অবৈধ গাড়ি পার্কিং, বকেয়া ভাড়া আদায়, বকেয়া হোল্ডিং ট্যাক্স ও পানি বিল আদায়ে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত ধারাবাহিকভাবে পরিচালিত হচ্ছে।

অভিযানে ৩ লাখ ২৯ হাজার ৬০০ টাকা বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায় করা হয়। সেই সঙ্গে ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে, ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ লাখ ২৯ হাজার ৬০০ টাকা বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায় করা হয়। অভিযানে ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার অপরাধে তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেন ভ্রাম্যমাণ আদালত। তাদের কাছ থেকে জরিমানার ৭ হাজার ৫০০ টাকা আদায় করা হয়। অভিযানে সিলেট সিটি করপোরেশনের কর কর্মকর্তা, ট্রেড লাইসেন্স পরিদর্শক, অ্যাসেসমেন্ট অফিসার, বাজার শাখার কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী ও সিলেট মহানগর পুলিশের একটি দল অংশ নেয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন