বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল রোববার রাতে আওয়ামী লীগের চেয়ারম্যানপ্রার্থী শওকত আলী জাহাঙ্গীরের একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার প্রতিবাদে ওই মাঠের পাশে একটি প্রতিবাদ সভা ডাকা হয়। ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

আরিফুল আলম চৌধুরী প্রথম আলোকে বলেন, আজ বিকেলে বাঁশবাড়িয়া উচ্চবিদ্যালয় মাঠে সভা করার জন্য তিনি কয়েক দিন আগে উপজেলা প্রশাসন ও থানা থেকে অনুমতি নেন। কিন্তু সভা বানচাল করতে তাঁর সমাবেশস্থলের পাশে অন্যপক্ষ সমাবেশ ডাকে বলে তাঁর অভিযোগ।

আওয়ামী লীগের চেয়ারম্যানপ্রার্থী শওকত আলী জাহাঙ্গীর অভিযোগ করেন, বাঁশবাড়িয়া স্কুলের ১০০ গজ উত্তরে মাইলের মাথা এলাকায় তাঁর একটি অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে গতকাল রাতে আগুন দেন বিদ্রোহী প্রার্থীর লোকজন। এ ঘটনার প্রতিবাদে তিনি আজকে ওই অস্থায়ী ক্যাম্প এলাকায় প্রতিবাদ সমাবেশ ডাকেন। কিন্তু প্রশাসন সমাবেশ করতে দিচ্ছে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন প্রথম আলোকে বলেন, দুই পক্ষ পাল্টাপাল্টি সমাবেশের আয়োজন করায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আজ বাঁশবাড়িয়া উচ্চবিদ্যালয় ও তার আশপাশের এলাকায় এ আদেশ জারি থাকবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন