default-image

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের ছোট দারোগাহাট সহস্রধারা ঝরনা এলাকায় লেকের পানিতে ডুবে মাহফুজ বিন ইকবাল (২৬) নামের এক তথ্যপ্রযুক্তি (আইটি) কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল মাহফুজকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।
নিহত মাহফুজ বিন ইকবাল নওগাঁর ধামুইরহাট থানার ধামুইরহাট গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার রামপুরা এলাকায় একটি হাসপাতালে আইটি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। থাকতেন ঢাকার রামপুরা থানার পূর্ব হাজীপাড়ায়। তিনি সহকর্মীদের নিয়ে সীতাকুণ্ডের সহস্রধারা ঝরনায় বেড়াতে এসেছিলেন।

বিজ্ঞাপন

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক প্রথম আলোকে বলেন, মাহফুজের সহকর্মী ও বন্ধু মঈনুল ইসলাম পুলিশকে জানিয়েছেন, তাঁরা ছয়জন সহস্রধারায় বেড়াতে এসেছিলেন সকালে। বিকেলে সহস্রধারা থেকে নৌকাযোগে লেক পার হয়ে অপর প্রান্তে এসে লেকের পানিতে পা ধুতে নামে। এ সময় পা পিছলে লেকে ডুবে যান মাহফুজ। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের ডুবুরি দল লেক থেকে মাহফুজের লাশ উদ্ধার করে থানা-পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য পড়ুন 0