বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দলীয় সূত্রে জানা গেছে, দলের কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী আজ সোমবার দুপুর ১২টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করেন জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। মিছিলটি পুরাতন বাসস্ট্যান্ড থেকে শহরের আলফাত স্কয়ারে যেতে চাইলে পুলিশ কামারখাল এলাকায় বাধা দেয়। মিছিল শুরুর মিনিট দুয়েক পরই পুলিশের বাধার মুখে পড়ে। পরে সেখানেই সড়কের ওপর বসে পড়েন সংগঠনের নেতা-কর্মীরা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় এখানে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ, সহসভাপতি নাদীর আহমদ, আবুল মনসুর মো. শওকত, রেজাউল হক, আবুল কালাম আজাদ, সেলিম উদ্দিন ও আকবর আলী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাঁর সুচিকিৎসার প্রয়োজন। তাঁকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা দরকার। কিন্তু সরকার তাঁকে বিদেশে নিয়ে যেতে দিচ্ছে না। যদি খালেদা জিয়ার কোনো কিছু হয়, তাহলে এর দায় সরকারকে নিতে হবে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দন বলেন, ‘শান্তিপূর্ণ কর্মসূচি ছিল। আমরা মিছিলটি শুরু করার কয়েক মিনিটের মধ্যে পুলিশ বাধা দেয়। পরে বাধ্য হয়ে কর্মসূচি সংক্ষিপ্ত করতে হয়েছে।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন