বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে মিজানুর রহমান অভিযোগ করেন, তিনি ও তাঁর নেতা-কর্মী, সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেপ্তারসহ বিভিন্নভাবে হয়রানি করছেন নৌকা প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন। প্রতিনিয়ত তাঁর নির্বাচনী কার্যালয়সহ নেতা–কর্মীদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হচ্ছে। ভোটের দিন কেন্দ্র দখল করে নেবেন বলেও সাধারণ ভোটারদের হুমকি–ধমকি দিচ্ছেন। ভোটারদের কেন্দ্রে যেতে নিষেধ করছেন নৌকা প্রার্থীর লোকজন।

মিজানুর রহমান আরও অভিযোগ করেন, নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থীর এমন কর্মকাণ্ডে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট হচ্ছে। এ ছাড়াও তাঁর বিরুদ্ধে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। সংবাদ সম্মেলনে নিজের ও নেতা–কর্মীদের নিরাপত্তা চেয়ে একটি সুষ্ঠু নির্বাচনের দাবি করেন স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন মিজানুর রহমানের অনুসারী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল আমিন, ইকবাল হোসেন, ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম, সোহরাব হোসেন প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দেলোয়ার হোসেন পাল্টা অভিযোগ করে বলেন, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের লোকজন তাঁর নির্বাচনী কার্যালয় ভাঙচুর করছেন। পথসভায় যাওয়ার পথে তাঁর লোকজনের ওপর হামলা চালানো হয়েছে এবং কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এসব বিষয়সহ সুষ্ঠু ভোটের দাবিতে রিটার্নিং কর্মকর্তাকে লিখিত দেওয়া হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন