বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তুষার চন্দ্র দাশের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের চর শরৎ গ্রামে। নিহত দুই সহোদরের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ শনিবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে একটি ব্যক্তিগত গাড়ি ভাড়া করে মিরসরাই ফিরছিলেন তাঁরা। দুপুর সাড়ে ১২টার দিকে গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর এলাকায় পৌঁছায়। সেখানে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে পড়ে। দুর্ঘটনাস্থলেই তুষার চন্দ্র দাশ ও বিপ্লব চন্দ্র দাশ মারা যান। এ ঘটনায় তুষারের শ্যালক প্রণব ও গাড়ির চালক সাজ্জাদ হোসেন (৪০) মারাত্মকভাবে আহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ জানায়, আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন দুর্ঘটনায় দুই সহোদরের নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য দুজনের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন