default-image

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাসে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার সুবর্ণসাড়া কাঠেরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন হৃদয় বাসফোর (৩৫) ও তাঁর ছেলে বিশাল বাসফোর (১৭)। তাঁদের বাড়ি বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাতী মহল্লায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে কাঠেরপুল এলাকার একটি মসজিদের সেপটিক ট্যাংক পরিষ্কারে নামেন হৃদয় বাসফোর। এ সময় বিষাক্ত গ্যাসে শ্বাসরোধ হয়ে ট্যাংকের ভেতরেই পড়ে যান তিনি। বাবাকে উদ্ধারে ছেলে বিশাল বাসফোর ট্যাংকে নামলে তিনিও বিষাক্ত গ্যাসে আক্রান্ত হন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধারে ব্যর্থ হয়ে থানা ও ফায়ার সার্ভিসকে খবর দেন। তারা এসে বাবা–ছেলের লাশ উদ্ধার করে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মুঞ্জিল হক বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ট্যাংকের বিষাক্ত গ্যাসে শ্বাসরোধ হয়ে দুজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) নুরে আলম প্রথম আলোকে বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতলে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন