বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিমানবন্দর সূত্র জানায়, নভোএয়ার সৈয়দপুর-ঢাকা রুটে ছয়টি ফ্লাইট পরিচালনা করছে। রংপুর বিভাগের আট জেলার যাত্রীরা এসব উড়োজাহাজে ভ্রমণ করে থাকেন। তবে যেসব যাত্রীর ব্যক্তিগত গাড়ি নেই, তাঁদের বিড়ম্বনায় পড়তে হয়। বিমানবন্দরের লাউঞ্জ থেকে অতিরিক্ত ভাড়া দিয়ে তাঁদের রেন্ট–এ–কার ব্যবহার করতে হয়। বিষয়টি মাথায় রেখে ইতিমধ্যে বিমান বাংলাদেশ, ইউএস-বাংলা বিনা মূল্যে শাটল বাস সার্ভিস চালু করেছে।

নভোএয়ারের সৈয়দপুর স্টেশন ইনচার্জ ইফফাত আরা প্রধান জানান, যাত্রীদের আনন্দময় ভ্রমণ নিশ্চিত করতেই বিনা মূল্যে শাটল বাস সার্ভিস চালু করা হয়েছে।

এদিকে বিমান সংস্থাগুলো বিনা মূল্যে শাটল বাস সার্ভিস চালু করায় নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন প্রতিবাদ জানিয়েছে। মাইক্রোবাস, জিপ, কার, পিকআপ উপকমিটির সম্পাদক মো. মানিক মিয়া বলেন, বিমানের যাত্রীদের পরিবহন করেই স্থানীয় জিপ-কার শ্রমিকেরা জীবিকা নির্বাহ করেন। বিগত সময়ে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের সঙ্গে পরিবহনমালিক ও শ্রমিকদের মধ্যে অনুষ্ঠিত সভার সিদ্ধান্তসমূহ মেনে চলতে হবে। অন্যথায় সংগঠনের পক্ষ থেকে আগামীতে কঠোর আন্দোলন ও কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন