বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

হোসেনপুরের ভাঙনকবলিত সাহেবেরচর এলাকায় জাঁকজমকপূর্ণ এমন নৌকাবাইচকে ঘিরে পুরো উপজেলা উৎসবের আমেজে মেতেছিল। হোসেনপুর ছাড়াও আশপাশের বিভিন্ন উপজেলা থেকেও অসংখ্য মানুষ এই আয়োজন দেখতে ব্রহ্মপুত্রের দুই পাড়ে ভিড় জমান। বিভিন্ন আকৃতির বাহারি নৌকা আর রংবেরঙের পোশাক পরে প্রতিযোগীরা নৌকাবাইচে অংশ নেন। এদিকে প্রতিযোগিতার সময় ঢাকঢোলসহ নানা বাদ্যের তালে তালে ছিল সারিগান।

প্রতিযোগিতায় বিজয়ী দলকে পুরস্কার দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কিশোরগঞ্জ-১ আসনের সাংসদ সৈয়দা জাকিয়া নূর। হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, পৌর মেয়র আবদুল কাইয়ুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

default-image

নৌকাবাইচ প্রতিযোগিতায় বড় নৌকা (সরঙ্গ) বিভাগে ময়মনসিংহ সদরের হেকমত আলী, বড় নৌকা (ছিপ) বিভাগে সদরের কাজল মেম্বার ও ছোট নৌকা বিভাগে যৌথভাবে হোসেনপুর উপজেলার চরহাজীপুরের নূরুল আমীন ও পাকুন্দিয়া উপজেলা দক্ষিণ চরটেকীর কাঞ্চন বেপারীকে পুরস্কৃত করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন